রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোঃ নাছিম খান, যেন গণপূর্ত অধিদপ্তরের বাতিঘর কুষ্টিয়ায় শ্যামলী পরিবহনের ধাক্কায় প্রাণ হারালো কিশোর নুর ইসলাম ঈদযাত্রার টিকিট কাটার ভিড় নেই গাবতলীতে ভালো আছেন সোমালিয়ায় জিম্মি নাবিকেরা : হাছান মাহমুদ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২ হাজারেরও বেশী পানচাষি ক্ষতিগ্রস্ত কুষ্টিয়ায় ১৯৩৬ বোতল ফেনসিডিল, ১টি বিদেশী পিস্তল ও ০৮ রাউন্ড গুলি সহ গ্রেফতার – ১ ভেড়ামারায় বরাদ্দকৃত রাস্তার জায়গায় নতুন করে দোকান ঘর নির্মাণ কুমারখালীতে হাসুয়ার আঘাতে আহত ৪ ছাত্রলীগ কর্মী  মাশরাফিসহ ৫ জন জাতীয় সংসদের হুইপ হলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টার ছয় দপ্তর বণ্টন দেশে গত ৪ ঘণ্টায় ভোট পড়েছে ১৮.৫ শতাংশ খোকসা অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটির অনুমদোন কুষ্টিয়ায় নিরাপত্তা চেয়ে এলাকাবাসীর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান   নির্বাচনের তফসিল ঘোষণা, ৭ জানুয়ারি ভোট কুষ্টিয়ায় দিনে দুপুরে যুবকের মাথায় আঘাত করে প্রায় ৪ লাখ টাকা ছিনতাই
ঘোষণা:
সংযোগ২৪ ডটকমে আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "সংযোগ২৪ ডটকম" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: nazmulkst.hossain@gmail.com , মোবাইল : ০১৭২৯-৫৫১৫৪৬

মাশরাফিসহ ৫ জন জাতীয় সংসদের হুইপ হলেন

সংযোগ ডেক্স:: / ৭২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪, ১:১৭ অপরাহ্ন

সংযোগ ডেক্স:: দ্বাদশ জাতীয় সংসদে সরকার দলীয় হুইপ হয়েছেন ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজাসহ ৫ জন। অন্যরা হলেন, আবু সাইদ স্বপন, ইকবালুর রহিম, সাইমুম সরওয়ার কমল ও নজরুল ইসলাম বাবু।

গত ৭ জানুয়ারির নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়ে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করে শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ। এবারের নির্বাচনে ২৯৯টি আসনের মধ্যে আওয়ামী লীগ পেয়েছে ২২২টি আসন। আওয়ামী লীগের সঙ্গে জোটে নির্বাচনে আসা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) পেয়েছে একটি করে আসন। আর বাংলাদেশ কল্যাণ পার্টি পেয়েছে ১টি আসন।

এর বিপরীতে জাতীয় পার্টির আসন মাত্র ১১টি। আর স্বতন্ত্ররা পেয়েছেন ৬২ টি আসন।

গত ১০ জানুয়ারি বসে আওয়ামী লীগের সংসদীয় দলের প্রথম সভা। এতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আবারও সংসদ নেতা ও মতিয়া চৌধুরীকে উপনেতা নির্বাচিত করা হয়। একই দিন সংসদে সরকারদলীয় চিফ হুইপ হিসেবে নির্বাচিত হননূর-ই-আলম চৌধুরী।

পরেরদিন বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের কাছে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এইদিন শপথ নেন নতুন মন্ত্রিসভার ৩৬ সদস্য।

এরই মধ্যে নব নির্বাচিত সংসদ সদস্যরাও শপথ নিয়েছেন। নতুন নির্বাচিত সংসদ সদস্যদের নিয়ে আগামী ৩০ জানুয়ারি বসছে দ্বাদশ সংসদের প্রথম অধিবেশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাব

এক ক্লিকে বিভাগের খবর