রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোঃ নাছিম খান, যেন গণপূর্ত অধিদপ্তরের বাতিঘর কুষ্টিয়ায় শ্যামলী পরিবহনের ধাক্কায় প্রাণ হারালো কিশোর নুর ইসলাম ঈদযাত্রার টিকিট কাটার ভিড় নেই গাবতলীতে ভালো আছেন সোমালিয়ায় জিম্মি নাবিকেরা : হাছান মাহমুদ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২ হাজারেরও বেশী পানচাষি ক্ষতিগ্রস্ত কুষ্টিয়ায় ১৯৩৬ বোতল ফেনসিডিল, ১টি বিদেশী পিস্তল ও ০৮ রাউন্ড গুলি সহ গ্রেফতার – ১ ভেড়ামারায় বরাদ্দকৃত রাস্তার জায়গায় নতুন করে দোকান ঘর নির্মাণ কুমারখালীতে হাসুয়ার আঘাতে আহত ৪ ছাত্রলীগ কর্মী  মাশরাফিসহ ৫ জন জাতীয় সংসদের হুইপ হলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টার ছয় দপ্তর বণ্টন দেশে গত ৪ ঘণ্টায় ভোট পড়েছে ১৮.৫ শতাংশ খোকসা অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটির অনুমদোন কুষ্টিয়ায় নিরাপত্তা চেয়ে এলাকাবাসীর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান   নির্বাচনের তফসিল ঘোষণা, ৭ জানুয়ারি ভোট কুষ্টিয়ায় দিনে দুপুরে যুবকের মাথায় আঘাত করে প্রায় ৪ লাখ টাকা ছিনতাই
ঘোষণা:
সংযোগ২৪ ডটকমে আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "সংযোগ২৪ ডটকম" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: nazmulkst.hossain@gmail.com , মোবাইল : ০১৭২৯-৫৫১৫৪৬

হায়দরাবাদ মাত্র ৮ ওভারে কোহলিদের উড়িয়ে দিল

ঢাকা অফিস / ২৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৫:৩০ অপরাহ্ন

সংযোগ.২৪কমঃ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দেওয়া ৬৯ রান তাড়া করতে নেমে মাত্র ৮ ওভার মোকাবিলায় এক উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় সানরাইজার্স হায়দরাবাদ। এ জয়ের ফলে পয়েন্ট টেবিলেও বড় লাফ দিয়েছেন কেন উইলিয়ামসনরা।ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শনিবার (২৩ এপ্রিল) ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকে আক্রমণাত্মক শট খেলতে থাকেন অভিষেক শর্মা। শেষ পর্যন্ত অবশ্য তিনি ৩ রানের আক্ষেপ নিয়ে ইনিংসের অষ্টম ওভারের দ্বিতীয় বলে হার্শাল প্যাটেলের শিকার হন। ৮ চার ও এক ছক্কার মারে ২৮ বলে তার ব্যাট থেকে আসে ৪৭ রান।

অন্যদিকে অভিষেকের মারমুখী ব্যাটিংয়ের বিপরীতে উইকেট ধরে খেলার চেষ্টা করেন অধিনায়ক উইলিয়ামসন। শেষ পর্যন্ত তিনি ১৭ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন। ক্রিজে নেমে ৩ বলে ৭ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন রাহুল ত্রিপাতি। ১৮ রান খরচায় অভিষেকের উইকেটটি শিকার করেন হার্শাল। এদিকে এ জয়ের ফলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও রাজস্থান রয়্যালসকে টপকে পয়েন্ট টেবিলের দুইয়ে জায়গা করে নিয়েছে হায়দরাবাদ। ৭ ম্যাচে তাদের পয়েন্ট সংখ্যা ১০। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে গুজরাট টাইটান্স।

এর আগে হায়দরাবাদের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে আইপিএলের চলতি আসরে সর্বনিম্ন রানের লজ্জায় ডুবেন বিরাট কোহলিরা। ১৬.১ ওভারে মাত্র ৬৮ রানে গুটিয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ইনিংস। আইপিএল ইতিহাসে এটি ষষ্ঠ সর্বনিম্ন রানের ইনিংস। সর্বনিম্ন ৪৯ রানের লজ্জার রেকর্ডও কোহলিদের। ২০১৭ সালে বেঙ্গালুরু সে লজ্জার রেকর্ড গড়েছিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে।
হায়দরাবাদের বিপক্ষে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপযয়ে পড়ে বেঙ্গালুরু। মার্কো জানসেন ও নাতারাজান সমান তিনটি করে উইকেট শিকার করে একাই ফাফ ডু প্লেসিদের ব্যাটিং লাইন আপ ধসে দেন। দলের হয়ে গ্লেন ম্যাক্সওয়েল (১২) ও সুযশ প্রভুদেসাই (১৫) ছাড়া কেউ স্পর্শ করতে পারেননি দুই অংকের ঘর। বিরাট কোহলি ও দিনেশ কার্তিক সাজঘরে ফিরেছেন শূন্য রানে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাব

এক ক্লিকে বিভাগের খবর