রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোঃ নাছিম খান, যেন গণপূর্ত অধিদপ্তরের বাতিঘর কুষ্টিয়ায় শ্যামলী পরিবহনের ধাক্কায় প্রাণ হারালো কিশোর নুর ইসলাম ঈদযাত্রার টিকিট কাটার ভিড় নেই গাবতলীতে ভালো আছেন সোমালিয়ায় জিম্মি নাবিকেরা : হাছান মাহমুদ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২ হাজারেরও বেশী পানচাষি ক্ষতিগ্রস্ত কুষ্টিয়ায় ১৯৩৬ বোতল ফেনসিডিল, ১টি বিদেশী পিস্তল ও ০৮ রাউন্ড গুলি সহ গ্রেফতার – ১ ভেড়ামারায় বরাদ্দকৃত রাস্তার জায়গায় নতুন করে দোকান ঘর নির্মাণ কুমারখালীতে হাসুয়ার আঘাতে আহত ৪ ছাত্রলীগ কর্মী  মাশরাফিসহ ৫ জন জাতীয় সংসদের হুইপ হলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টার ছয় দপ্তর বণ্টন দেশে গত ৪ ঘণ্টায় ভোট পড়েছে ১৮.৫ শতাংশ খোকসা অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটির অনুমদোন কুষ্টিয়ায় নিরাপত্তা চেয়ে এলাকাবাসীর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান   নির্বাচনের তফসিল ঘোষণা, ৭ জানুয়ারি ভোট কুষ্টিয়ায় দিনে দুপুরে যুবকের মাথায় আঘাত করে প্রায় ৪ লাখ টাকা ছিনতাই
ঘোষণা:
সংযোগ২৪ ডটকমে আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "সংযোগ২৪ ডটকম" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: nazmulkst.hossain@gmail.com , মোবাইল : ০১৭২৯-৫৫১৫৪৬

মাছের দাম বাড়ায় ক্ষুব্ধ ক্রেতা

ঢাকা অফিস / ২১৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২, ৮:০৯ পূর্বাহ্ন
Fish Catching

সংযোগ২৪.কমঃ মাদারীপুরে আবারও মাছের দাম বাড়ায় ক্ষুব্ধ ক্রেতারা। ইলিশের সরবরাহ কম হওয়ায় দাম বেড়েছে বলে দাবি করছেন আড়তদাররা। এদিকে বাজার নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চলছে বলে জানিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরঢাকা-বরিশাল মহাসড়কঘেঁষে মাদারীপুরের মোস্তফাপুরের মৎস্য আড়তে কাকডাকা ভোরে কেনাবেচা শুরু হয়। পাইকারি এ আড়তে ইলিশ বেশ কিছুদিন ধরে আসছে না। সে সঙ্গে অন্যান্য মাছের সরবরাহও কমেছে। বরফ দেওয়া মাছ বেশি বিক্রি হচ্ছে। এতে প্রকারভেদে প্রতি কেজি মাছের দাম ১৫০ থেকে ৩০০ টাকা পর্যন্ত বেড়েছে।

মাছের দাম বাড়ার বিষয়ে আড়তদাররা বলেন, গত বছর যে পরিমাণ মাছ চাষ হয়েছে, সে অনুযায়ী এ বছর মাছ কম চাষ হয়েছে। তাই সরবরাহ কম হওয়ায় মাছের দাম বেশি।খুচরা বাজারে মাঝেমধ্যে ছোটখাটো অভিযান চললেও পাইকারি মাছের আড়তে কোনো অভিযান চালানো হয় না। এতে লাফিয়ে লাফিয়ে মাছের দাম বাড়ছে। তাই ক্ষুব্ধ ক্রেতা ও খুচরা ব্যবসায়ীরা।

তবে বাজার নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চালানো হচ্ছে বলে দাবি করেন মাদারীপুর জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউস। তিনি বলেন, সাধারণ আমাদের সময় নির্ধারণ করে দেওয়া হয় যে এ তারিখে আমাদের বাজার অভিযানে যাব। তবে রমজান উপলক্ষ্যে আমাদের প্রায় প্রতিদিনই বাজার তদারকি অভিযানে যেতে হয়েছে।

এ আড়তে রুই, কাতল, শিং, চিংড়ি, বোয়াল, মৃগেলসহ বিভিন্ন প্রজাতির মাছের সমাহার। তাই ভোর ৫টা থেকে সকাল ৮টা পর্যন্ত পাইকার আর আড়তদারদের হাঁকডাকে এ আড়ত জমজমাট থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাব

এক ক্লিকে বিভাগের খবর