রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোঃ নাছিম খান, যেন গণপূর্ত অধিদপ্তরের বাতিঘর কুষ্টিয়ায় শ্যামলী পরিবহনের ধাক্কায় প্রাণ হারালো কিশোর নুর ইসলাম ঈদযাত্রার টিকিট কাটার ভিড় নেই গাবতলীতে ভালো আছেন সোমালিয়ায় জিম্মি নাবিকেরা : হাছান মাহমুদ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২ হাজারেরও বেশী পানচাষি ক্ষতিগ্রস্ত কুষ্টিয়ায় ১৯৩৬ বোতল ফেনসিডিল, ১টি বিদেশী পিস্তল ও ০৮ রাউন্ড গুলি সহ গ্রেফতার – ১ ভেড়ামারায় বরাদ্দকৃত রাস্তার জায়গায় নতুন করে দোকান ঘর নির্মাণ কুমারখালীতে হাসুয়ার আঘাতে আহত ৪ ছাত্রলীগ কর্মী  মাশরাফিসহ ৫ জন জাতীয় সংসদের হুইপ হলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টার ছয় দপ্তর বণ্টন দেশে গত ৪ ঘণ্টায় ভোট পড়েছে ১৮.৫ শতাংশ খোকসা অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটির অনুমদোন কুষ্টিয়ায় নিরাপত্তা চেয়ে এলাকাবাসীর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান   নির্বাচনের তফসিল ঘোষণা, ৭ জানুয়ারি ভোট কুষ্টিয়ায় দিনে দুপুরে যুবকের মাথায় আঘাত করে প্রায় ৪ লাখ টাকা ছিনতাই
ঘোষণা:
সংযোগ২৪ ডটকমে আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "সংযোগ২৪ ডটকম" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: nazmulkst.hossain@gmail.com , মোবাইল : ০১৭২৯-৫৫১৫৪৬

কেএনবি এ্যাগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ’র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুষ্টিয়া অফিস :: / ১৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩, ৭:৩১ অপরাহ্ন

সংযোগ২৪.কম:: জমকালো কুষ্টিয়ায় আয়োজনের মধ্য দিয়ে দেশের অন্যতম ফিড তৈরীর প্রতিষ্ঠান কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গত ১১ জানুয়ারি বুধবার সকাল ১১ ঘটিকার সময় কুষ্টিয়া বটতৈল কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ এর প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা ও প্রতিষ্ঠানের পতাকা, বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন কেএনবির ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির, তার সহধর্মিনী পরিচালক চামেলি জামান ও তাদের সন্তান ভবিষ্যৎ কর্ণধর নাফিম জামান। এরপর দোয়া ও মিলাদ মাহফিল শেষে কেক কেটে কেএনবির ১১ তম জন্মদিন পালন করা হয়।
আলোচনা সভায় কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ এর স্বপ্নবাজ ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির বলেন, আমার একার পক্ষে এতো বড় একটি প্রতিষ্ঠান পরিচালনা করা সম্ভব নয়, আজ আপনারা আমার পাশে আছেন বলেই এই অগ্রযাত্রা ধরে রাখতে পেরেছি। এর দাবীদার আমি একা নই এর দাবীদার কেএনবি পরিবারের সকলেই। তিনি আরো বলেন এই সর্বপ্রথম স্বল্পবরিসরে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি। সফলতা ও ব্যর্থতা নিয়েই মানুষের জীবন এই মূল মন্ত্রকে সামনে রেখে আমি আপনাদের কে নিয়ে সামনের দিকে এগিয়ে চলেছি।
দেশে বর্তমানে বৈশ্বিক মন্দা চলছে তবুও নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে প্রতিষ্ঠানটিকে আমি টিকিয়ে রেখেছি। বর্তমানে তিনটি ইউনিট চালু রয়েছে আগামী দু’এক মাসের মধ্যে আরেকটি ইউনিট চালু হবে তখন প্রতি ঘন্টায় ৪০ মেট্রিক টন ফিড উৎপাদন হবে। তিনি আরো বলেন, আমার এই প্রতিষ্ঠানে ৭২ আইটেমের ফিস ফিড উৎপাদন চলছে। ২০১২ সালে গুটি কয়েক লোকবল নিয়ে স্বল্প পরিসরে বটতৈল নামক এই স্থানে ফিড উৎপাদনের জন্য কারখানা স্থাপন করেছিলাম। অনেক বাঁধা বিপত্তি পেরিয়ে আজকের এই প্রতিষ্ঠানটি দেশের মধ্যে মাথা উঁচু করে দাড়িয়েছে। বর্তমানে এই প্রতিষ্ঠানটিতে প্রায় ১২০০ শত কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেওয়া হয়েছে। কুষ্টিয়ার মানুষের জন্য আমি যেন আরও কর্মসংস্থান সৃষ্টি করতে পারি, শুধু এই প্রতিষ্ঠানটি নিয়ে পড়ে নেই আমি আরও বৃহৎ পরিসরে ব্যবসায়ের প্রসার ঘটিয়ে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার কাজ হাতে নিয়েছি। কোম্পানীর যে অগ্রযাত্রা আছে সেই অগ্রযাত্রা ধরে রাখা আমার একার একার পক্ষে সম্ভব নয় আপনারা যেভাবে আছেন এর চাইতেও আরও বেগবান করার জন্য আপনাদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনারা আমার সাথে কাধে কাধ মিলিয়ে যে কাজ করে যাচ্ছেন আমি যতদিন এই কোম্পানী চালিয়ে যাব আপনারা আমার সাথে থাকবেন।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য প্রদান করেন, অত্র প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক এ কে আজাদ, গাজীপুর তুরাগ রিসোর্ট এর কর্মকর্তা হুমায়ুন কবির, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোঃ সিরাজুল ইসলাম। বক্তারা আরো বলেন, কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ যত বড় হবে তত বেশি কুষ্টিয়ায় মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। তাই এই প্রতিষ্ঠানকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন বক্তারা। অনুষ্ঠান শেষে সকলের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়। পরে বিকেলে দেশের খ্যাতিমান বিশিষ্ট শিল্পীদের পরিবেশনায় শুরু হয় মণোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাব

এক ক্লিকে বিভাগের খবর