রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোঃ নাছিম খান, যেন গণপূর্ত অধিদপ্তরের বাতিঘর কুষ্টিয়ায় শ্যামলী পরিবহনের ধাক্কায় প্রাণ হারালো কিশোর নুর ইসলাম ঈদযাত্রার টিকিট কাটার ভিড় নেই গাবতলীতে ভালো আছেন সোমালিয়ায় জিম্মি নাবিকেরা : হাছান মাহমুদ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২ হাজারেরও বেশী পানচাষি ক্ষতিগ্রস্ত কুষ্টিয়ায় ১৯৩৬ বোতল ফেনসিডিল, ১টি বিদেশী পিস্তল ও ০৮ রাউন্ড গুলি সহ গ্রেফতার – ১ ভেড়ামারায় বরাদ্দকৃত রাস্তার জায়গায় নতুন করে দোকান ঘর নির্মাণ কুমারখালীতে হাসুয়ার আঘাতে আহত ৪ ছাত্রলীগ কর্মী  মাশরাফিসহ ৫ জন জাতীয় সংসদের হুইপ হলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টার ছয় দপ্তর বণ্টন দেশে গত ৪ ঘণ্টায় ভোট পড়েছে ১৮.৫ শতাংশ খোকসা অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটির অনুমদোন কুষ্টিয়ায় নিরাপত্তা চেয়ে এলাকাবাসীর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান   নির্বাচনের তফসিল ঘোষণা, ৭ জানুয়ারি ভোট কুষ্টিয়ায় দিনে দুপুরে যুবকের মাথায় আঘাত করে প্রায় ৪ লাখ টাকা ছিনতাই
ঘোষণা:
সংযোগ২৪ ডটকমে আপনাকে স্বাগতম । সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য বাংলাদেশের ভিন্নধারার নিউজ পোর্টাল "সংযোগ২৪ ডটকম" । অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে তরুণ, অভিজ্ঞ সংবাদকর্মীরা। দেশ-বিদেশে সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সিভি)পাঠাতে হবে এই ই-মেইল: nazmulkst.hossain@gmail.com , মোবাইল : ০১৭২৯-৫৫১৫৪৬

বর্ণাঢ্য আয়োজনে দৈনিক সত্যখবর পত্রিকার যুগপূর্তি উদযাপন

কুষ্টিয়া অফিস : / ১৬২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ন

সংযোগ২৪.কম :: আমরা সৃষ্টিকর্তা ছাড়া কাউকে ভয় পাই না” শ্লোগানকে ধারণ করে কুষ্টিয়া থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সত্যখবর পত্রিকা হাটি হাটি পা পা করে এক যুগে পদার্পণ করেছে। এ উপলক্ষে জমকালো আয়োজনের মধ্যদিয়ে সত্যখবর পত্রিকার যুগপূর্তি উৎসব উদযাপন করা হয়েছে। “আমরা সৃষ্টিকর্তা ছাড়া কাউকে ভয় পাই না” শ্লোগানকে ধারণ করে কুষ্টিয়া থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সত্যখবর পত্রিকা হাটি হাটি পা পা করে এক যুগে পদার্পণ করেছে। এ উপলক্ষে জমকালো আয়োজনের মধ্যদিয়ে সত্যখবর পত্রিকার যুগপূর্তি উৎসব উদযাপন করা হয়েছে।

দৈনিক সত্যখবর পত্রিকার যুগপূর্তি উদযাপন

দৈনিক সত্যখবর পত্রিকার যুগপূর্তি উদযাপন
দৈনিক সত্যখবর পত্রিকার যুগপূর্তি উদযাপন

গত শুক্রবার (৩ মার্চ ২০২৩) সন্ধ্যা ৭ টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় সংগীত পরিবেশন, আলোচনা সভা, কেক কাটা, শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ যুগপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতার ঘোষণাপত্রের মূল রচয়িতা ও সংবিধান প্রণেতা ব্যারিস্টার এম আমীর-ঊল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মহিলা আসনের সংসদ সদস্য মোছাঃ খালেদা খানম।

দৈনিক সত্যখবর পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি কামরুজ্জামান নাসিরের সভাপতিত্বে ও প্রকাশক-সম্পাদক হাসিবুর রহমান রিজুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জজ কোর্টের জিপি ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ.স.ম. আক্তারুজ্জামান মাসুম, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পরিচালক চামেলী জামান, ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদের সভাপতি শ্রীমতি রাধা রানী দত্ত (ভারত), সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন রকি, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকুল খসরু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাব

এক ক্লিকে বিভাগের খবর